মিলেমিশে
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২০-০৪-২০২৪

সব মেঘ কেটে গেছে আজ
সবে মেঘ থেকে অলিগলি;
সারাটা দুপুরে কত কাজ
জিজ্ঞাসা নিয়ে মনকে বলি।

বিকেল ফুরিয়ে যাবে শেষে
খুঁজে নেবে সবাই আশ্রয়;
নির্ভর করেছি মিলেমিশে
রাঙিয়ে তুলেছি যে প্রণয়।

মনে মনে কথা বলি কত
ফিরে দেখি সেই স্মৃতিমালা;
জীবনে জীবন থাকে শত
তবুও মন নিয়ে উতলা।

আমার ঘরে থাকে আঁধার
জীবন বয়ে চলে পরশে;
ফেরা পথে ভাবি বারবার
বসন্ত বেলা মাঝে হরষে।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।