একাকী
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ১৯-০৪-২০২৪

সেদিন খুব খুঁজেছি তোকে
ডেকে ডেকে হয়েছি পাগল;
চেয়ে চেয়ে দেখেছে যে লোকে
মনে ব্যথা জমেছে সকল।

ঝড় উঠেছিল সেই রাতে
ছিল এক গভীর আঁধার;
ফিরে আসি আমি খালি হাতে
বেদনায় মন বারবার।

অসীম পথেতে বেদনারা
ধীরে ধীরে মনে হয় জড়ো;
আমি পেয়েছি মৃত্যুর সাড়া
কেঁপেছি একাকী থরোথরো।

জীবনের সব হাসি কান্না
খুঁজে নেবে সময় সকল;
বসে বসে দেখি হীরা পান্না
মোর পথে কতই কল্লোল।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।