শহরটা বেসামাল
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

অনিয়মের উৎসব শহরজুড়ে
নিয়মেরা ঝিমায় মাতাল হয়ে
ঝাপসা আলোয় শহরটা দেখো
কেমন বেসামাল।

বেলি ফুলের গ্রানে আকুল
নিয়ন আলোয় ধরণি চঞ্চল
নিঃস্ব হতে হতে আবাধ্য রজনী
আবেগে বেসামাল।



০৮-০৫-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।