প্রত্যাশা
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৬-০৪-২০২৪

তোমাকেই ভালোবাসি আমি
বারবার ফিরে আসি তাই;
ছায়াময় আলো পথে তুমি
তোমারেই আহ্বান জানাই।

আজ দেখো এসেছে বসন্ত
নিয়ে কত নতুনের স্বাদ;
একাকী মন আজ অশান্ত
প্রকৃতিতে কতই বিবাদ।

রঙের খেলা আকাশ পথে
চির স্বপ্ন ঘেরা এই মন;
শুভ্র পলাশ নিয়েছি সাথে
বুক মাঝে নতুন জীবন।

কৃষ্ণচূড়ায় স্নাত প্রত্যাশা
সুখের ছবি করি সজ্জিত;
প্রতীক্ষায় কত স্বপ্ন আশা
তোমার জন্য করি সঞ্চিত।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।