বাহার
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৬-০৪-২০২৪

এসো আজ রং মেখে দিই
আজি এই বসন্ত পরবে;
ওই মুখখানি কাছে নিই
রঙিন হাতে অতি নীরবে।

ভেবে ভেবে দিন গেছে কত
কাছেতে তবু তুমি আসোনি;
উন্মাদনা দেখি শত শত
মন মাঝেতে ভালোবাসোনি।

বসন্ত পরব দিনে আজ
প্রকৃতিতে জমে ভালোবাসা;
হলুদ দিগন্তের ও সাজ
হাতে নিয়ে তব কাছে আসা।

রং আজ ওমুখে এমুখে
যায়না চেনা যেন আর;
রং মেখে কত আছি সুখে
এ বসন্তে বড়োই বাহার।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।