বিদ্বেষ
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ১৮-০৪-২০২৪

মন যদি কাঁদে একবার
চলে এসো একা নীরালায়;
বৃষ্টিতেই ভিজে বারবার
তোমারে ডেকেছি আঙিনায়।

চলে এসো বরষার দিনে
হৃদয়েতে মেঘের বাতাস;
তুমি থেকো শান্তির আসনে
মনেতে রেখো ভেজা আকাশ।

মনে মনে পথ চলি আমি
বেলা বুঝি হল আজ শেষ;
বরষার মেঘ হয়ে নামি
থাকুক মনে কিছু বিদ্বেষ।

জলভরা মাঠে যাব নিয়ে
ও খোঁপাতে কদমের ফুল;
কান্নার জল দিব মুছিয়ে
তোমাতেই ভাসাব বকুল।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।