আয়রে তোরা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - মুক্তির চাবি ২৩-০৪-২০২৪

ঐ জেগেছে মুমিন সবে
শ্রেষ্ঠ প্রভূর শ্লোগান তুলে ।
ফেতনা ফেসাদ নাহি রবে
আয়রে তোরা আলোর তলে ।
চাই চাই শান্তি চাই
ইসলামবিনে কোথাও নাই !
ঘরে বাইরে রাষ্ট্র যন্ত্রে
ওঠুক জেগে ইসলাম মন্ত্রে ।
এক হও ধ্বনি তোল
কোরআন আলোয় মুক্তি বল ।
চল চল রণে চল
নবীর পথে মুমিন দল
নাইরে ভয় তৌহিদি প্রাণ
শক্তি তোদের হাদিস কোরআন ।
কয়রে তোরা গোলাম প্রভূর
হঠা ওদের- জাগরে ভোর ।
মুক্তি তোদের কোরআন আলয়
তুলরে ঘর্ণি - তুলরে প্রলয়
গড়রে তোরা ইসলাম বলয়
মুক্তির রণে নাইতো ভয়
আয়রে মুমিন- কররে জয় ।
ঐ যে ওরা পায় যে ভয়
তোরাই কিনা ওমর লয়
আলীর সৈনিক ধররে যেয়ে
হাদিস কোরআন অন্তেঃ বয়ে।
ইহ-পরে আসবে তবে
শান্তির নিশান উড়বে ভবে ।
মতভেদ যত ভুলে
আয়রে তোরা শান্তির তলে ।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।