বাঁশি
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ২৮-০৩-২০২৪

বাঁশি বুঝি আজ গেছে থেমে
গাহিবে না আর কেহ গান;
সকলেই ছিল তব প্রেমে
আজ সবে বড়ো মুহ্যমান।

কথা ছিল দেখা হবে বন্ধু
হোলির একদিন বেলায়;
আজ তুমি শত দূরে শুধু
আমি একা বসে ভেবে যাই।

আজ আর শুনব না গান
এ চোখ বুজে বসে ভাবব;
যদি আসে মনে তার দান
দু কথা ভেবে ভেবে লিখব।

তোমার গানে সুর উঠিত
সব লোকে বাসিত যে ভালো;
দেখেছি সবাই আনন্দিত
মনের দুয়ারে আলো জ্বালো।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।