আসলে কেউ চিনেনি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২০-০৪-২০২৪

সত্যিকার শিল্পিরা ক্রমশ চলে যাচ্ছে দূরে
হৃদয়ের স্বপ্নেরা ঠিকানা হারিয়ে পথে
আসলে কেউ চিনেনি ”মা”
বা চিনতে চায়নি ।

স্বৈর সিংহাসনে আটকানো দুর্নীতির জট খুলতে খুলতে
”মা” কে হারিয়ে ফেলেছি
আজো খুঁজে চলেছি
লাল-সবুজের প্রেমিক প্রেমিকা!

দুর্নীতির শিল্পিরা কিংবা মায়ের অসুরেরা..
নিষ্ঠুরভাবে রক্তাক্ত গেছে মায়ের দেহকে
সেই ”মা”কে হারিয়ে ফেলেছি..
আমি এখন ফিরে যেতে চাই
সেই সব প্রিয় প্রিয়সীর হৃদয়ে
যারা চির সত্য প্রেমের মঞ্চে ।

সত্যিকার শিল্পিরা ক্রমশ চলে যাচ্ছে দূরে
হৃদয়ের স্বপ্নেরা ঠিকানা হারিয়ে পথে
আসলে কেউ চিনেনি ”মা”
বা চিনতে চায়নি ।
------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।