কবি কিভাবে ভালবাসবে ?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৫-০৪-২০২৪

মায়ের ঘাতকেরা সমস্ত ভেঙে দিয়ে গেল
মসনদের নেশায় ।
প্রিয়ার স্পর্শের মতো পূলকে পুলকে সাজানো বাশর
উত্তমেরা ভেঙে দিয়ে গেল ।
মায়ের নিভৃত কোণে স্থাপত্যের অমর নির্দ্শন
পিতার প্রেমিকেরা ভেঙ্গে দিয়ে গেল ।
নিষ্ঠুর গুলির শব্দে পাখি উড়ে গেল স্থপতিকে ছেড়ে
লজ্জাবতী মুখ লুকালো আঁচলে ।
এত বেইমানি
এত হারামি ,এত ক্ষমতার লোভ, এত রক্তগঙ্গা !
এত ঘাতকের ষড়জাল, প্রিয়ের বিদ্রোহ, বহুরূপী প্রণয়
কবি কিভাবে ভালবাসবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।