এ যেন
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৯-০৩-২০২৪

প্রথম ভালবাসা পেয়েছি আমি
হৃদয় অনুভূতির স্বর্গ্ তীরে
যা কিছু ছুঁয়েছি তার সুপ্ত বোঁটায়
পেয়েছি পাঁপড়ি মেলা শিহরিত ফুল!
সুখ আলিঙ্গনে জেগে উঠা তৃষ্ণা বোধ
এ যেন প্রথম উতালের প্রণয় স্রোত ।
----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।