আমি আর তরঙ্গ দেখিনা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৯-০৩-২০২৪

এই যে তোমাকে দেখে যত তৃপ্তি, তার চেয়ে বেশী
হৃদয়ের মধ্যে ঝড়!
অঙ্গ জুড়ে তরঙ্গের কম্পন, তরঙ্গে থাকুক যত ঢেউ
যত ধূলিকণা
গান গেয়ে যায়
তরঙ্গ থামেনা
তরঙ্গের পথে
দিয়ে যায় নতুন বার্তা
প্রেমের তরঙ্গ যেন একাকী রজনীর পথ চলা
শিরা উপশিরায় কম্পিত স্পন্দন ভালোবাসা
তরঙ্গের উত্তালের মতো ভালোবাসা
হৃদয়ের স্পর্শ্ কপাট ভে্ঙ্গে
প্রেমিকা সুবাসহীনা পুস্পের মতন, পাঁপড়ি ছড়ায়
যখন তখন
বিষাক্ত ডগায় ।
ইথার তা জানে, তরঙ্গে নারী লুকিয়ে লুকিয়ে যায়
তাই আমি আর তরঙ্গ দেখিনা
তরঙ্গ আমার দৃষ্টি নিয়ে চলে গেছে !
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।