ছিল না স্পন্দন
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২০-০৪-২০২৪

কথাটি বলা বাকি রইলো, থেকেই যাবে
হৃদয় উতালা ছদ্মবেশী অনুভব
আর একটু হলেই পেয়ে যেত ঝর্ণা ধারা
অভিমানের মধ্যে অভিমান কে ভাঙ্গাবে!

চৈতালী প্রখরতার আগেই পেল খুব তৃষ্ণা
নিষ্ঠুর বক্ষ প্রেমহীনা ছিল, ছিল না স্পন্দন
হৃদয় যেন কপাট বদ্ধ, চায় না বুঝে স্পর্শ্
কষাই যেমন হিংস্র, জানে রক্তচোষা ভাষা

নিষ্ঠুর বক্ষ প্রেমহীনা ছিল, ছিল না স্পন্দন
কখাটি বলা বাকি রইলো, থেকেই যাবে
হৃদয় উতালা ছদ্মবেশী অনুভব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।