একা প্রজাপতি
- ফারিহা নোশীন বর্ণী ২৯-০৩-২০২৪

একটা সময় যে স্থান ছিল শুধু আমার,
আজ নির্দ্বিধায় সেখানে জুড়ে বসেছে অন্য প্রজাপতি,
তাকে নিয়ে মেতেছে চক্ষুকর্ণ তোমার,
তাই দেওয়া হয়নি পুরোনো ভালোবাসার পরিণতি।

বেকসুর খালাস পেয়েছি আমরা দুজনেই-
বন্ধনের কারাগার থেকে বেরিয়েছি অনেক আগেই,
তবু কোথায় আটকে আছে ছেঁড়া সুতোখানি সেই,
যা কেবল আমি হাতড়ে বেড়াই,
একাই, একাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।