আবার আমাতেই ভালবাসি
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২০-০৪-২০২৪

আমি আমাকে ঘৃণা করি ভীষণ ,
আবার আমি আমাকে ভালবাসিও ভীষণ ।
ঘৃণার সাথে খুবই পরিচিত আমি ,
আবার ভালবাসার মাঝেও অবহেলিত আমি ,
সবকিছুর মাঝেই আমার অবস্থান ।।
কিছু পায় ,কিছু হারায় ,
এতেই খুশি আমি ।।
ভালবাসি সবাইকে ,
অনেকেই আবার ঘৃণা করে আমাকে ।।
আমি আমাকে ভালবাসি ,
আমি আমাকেই ঘৃণা করি ,
আমার সবিই যেন এলোমেলো ,
কেমন জানি আমার ব্যবহার ।।
আমার চরিত্রকেই ঘৃণা করি ,
আবার আমাকেই ভালবাসি ।।
বন্ধু ,বাবা মার সামনে আমি আমাকেই ভালবাসি ,
আবার ভালবাসার মানুষের সামনে ,
আমি আমাকেই ঘৃণা করি ।।
তার মাঝে আমি যেন ঘৃণিত এক ব্যক্তি ।।
তাই আমি আমাতেই ঘৃণা করি ,
আবার আমাতেই ভালবাসি ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।