এখন অচিন হয়ে গেছে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৫-০৪-২০২৪

ভালবাসার অনুভূতিগুলো ক্রমশ চলে যাচ্ছে দুরে
নিষ্ঠুর অনুভূতিগুলো আসছে এগিয়ে
আসলে হৃদয় সত্যকে বুঝছে না
কিংবা চেষ্টা করছে না ।
দুষ্টের আটকানো জালের ফাঁদ বুঝতে বুঝতে
হৃদয়গুলো ঠিকানা হারিয়ে
হুজুগে কিংবা ভ্রান্তের সান্নিধ্যে
আপনের আলো নিভিয়ে ভিন প্রেমে ।
চৌদিক স্বার্থ্ লোভীদের অভ্যর্থনা ও মহাবরণের প্রস্তুতি
আর সত্যেরা পরাজিত অনিষ্টের দাবানলে
পবিত্র অনুভূতিগুলো ক্রমশ চলে যাচ্ছে দুরে
এখন অচিন হয়ে গেছে ভালবাসার স্পর্শগুলো ।
--------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।