মেঘবালিকা
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

মেঘবালিকা,
তোমার হৃদয় পিঞ্জরে বিন্দু বিন্দু ভালোবাসার পাহাড় জমিয়েছো
তার কিছুটা আমায় দিও।
মেঘবালিকা,
উপবাসী আমি ভালোবাসার ভীষণ খরায় ভোগছি
তোমার নীলাভ আকাশ থেকে এক টুকরো মেঘ আমায় দিও
আমার হৃদয় খানিকটা সিক্ত হোক।

মেঘবালিকা,
চলো আঁধার রাত্রে মেঘলা আকাশের নীচে বসে
একটি রাত কাটাই।
আঁধার রাত্রি কে চেপে ধরে সুখের ছোঁয়া বের করি আনি।
আলোতে তো সবাই সুখ খোঁজে তুমি আমি না হয় আঁধারেই সুখ খুঁজে নিলাম।

"মেঘবালিকা"
আলী আহম্মেদ
১৯/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।