সমুদ্রস্নান
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৪-০৪-২০২৪

আমার সাথে দূরযাত্রায় যাবে?
কিংবা ঘনিষ্ঠতা শেষে সমুদ্রস্নানে;
হার্লিন,
স্বল্প বসনে ভিজবে আমার সন্নিকটে?
সে'বার,
কথা ছিল।
ছেড়ে যাওয়ার পূর্বেই,
অন্তিমবারের ন্যায় আমার সাথে নোনাজলে গা এলিয়ে দেবে।
ভেজা বাহুতে মাথা রেখে,
ঢেউয়ের আঁচড় গুনতে গুনতে ভুলে যাবে জোহানের চুমু'ও,
আর আমি?আমি মাতাল হব তোমার নিকোটিন ছোঁয়া অধরের ঘ্রাণে;
প্রথম ভালোবাসার কসম,
দ্বিধাগ্রস্ত নয় নিশ্চিত বিকেল দেব,
সমুদ্র সম্মোহনে ডুবে যাব,কিন্তু ভেসে থাকব তোমার দীঘিসম কাজলে!
এক সকাল,এক বিকেল এবং এক পুরো দিন,
নিজস্ব সৈকতে খুব কাছাকাছি।
যাবে হার্লিন?
অন্তিমবার,
সুমুদ্রস্নানে।
ছুঁয়ে দেব আরেকটাবার নোনাজল,সমুদ্রের নতুবা খেয়ালের;
১৮-৩-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।