কিঞ্চিৎ মৃত্যু
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২০-০৪-২০২৪

এই সমস্ত বর্ষার দিনেই,
সমস্ত দায়বোধ গিলে নেয়া যায়;
উচ্চ রক্তচাপ হ্রাস করে,
দু'চামচ চিনি সমেত,
পিয়ে নেয়া যায় গুনে গুনে দু'মগ কড়া ব্ল্যাক কফি।
সাথে দুই কুণ্ডলী গোল্ডলিফ,আর কিঞ্চিৎ মৃত্যু;
২০-৩-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।