অবিশ্বাসের বিষ ঢালা নারী
- মিনহাজ মোঃ আরিফ - মোহের মায়ায় ২৯-০৩-২০২৪

আমার নিঃশ্বাসে অবিশ্বাসের বিষ ঢেলে দিয়েছেন যিনি,
তিনি আর কেউ নন,পৃথিবীরই এক প্রান্তে বাস করা কোন এক "মহীয়সী" নারী!

হে নারী! জানো নাকি?আমার বিশ্বাস ভঙ্গ করে জগতের করলে কী ক্ষতি?
আমারই অবিশ্বাসী নিঃশ্বাসে সংক্রমিত হতে পারে কত শত নর কিংবা নারী!

আমার প্রতিটি নিঃশ্বাসে,রক্তকণিকায় পৌঁছিয়েছিলে যে বিশ্বাসের বাণী,
আজ বোধ করি তুমি ছিলে "ঘসেটি" কিংবা "ইসাবেলার" মতো বিশ্বাসঘাতক রাণী!

বড় অবেলায় যে নারী চেয়েছিল আমায়,তার দিকে ছুড়ে দেই নি অবিশ্বাসের নিঃশ্বাস,
বিশ্বাস ভঙ্গের ভয়েই আমি তাকে দেই নি আমাকে পাওয়ার মিথ্যে আশ্বাস!

হে নারী! কারো বিশ্বাস নিয়ে কবু করো নাকো হেলা-ফেলা,
কোন একদিন তোমারই বিশ্বাস ভঙ্গ হয়ে জীবন পুড়ে হয়ে যাবে কয়লা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।