মৃত্যু এবং অপবাদ
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

আসুন,
রিভলবার তাক করুন মাথায়,
সজোরে চেপে দিন ট্রিগার;
একটা ধারালো ছুরি হলেও চলবে,
বসিয়ে দেবেন পেট বরাবর,
অতঃপর আন্তরিক কয়েকটা মোচড়;
কফির পেয়ালায় মেশাতে পারেন বিষ,
ভালোবাসা সমেত ঢেলে দেবেন,
একদম তীব্র কয়েক ফোঁটা;
নতুবা,
চমকপ্রদ ভাবে দিতে পারেন,
সামান্য একটু অপবাদ!
২৬-৩-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।