জঙ্গি,নয় সঙ্গী
- মোহাম্মদ ইরফান ২৫-০৪-২০২৪

আশকোনা না নাশকোনা
জঙ্গিবাজের চাষ কোনা
হতে গিয়ে জঙ্গিবীর
জঙ্গি খেলো বাঁশ ধুনা!

ঢিল ছুঁড়ো না খিলগাঁওয়ে
র‌্যাবের বাওয়া নীল নাওয়ে
করলে মদদ জঙ্গীদের
পড়িয়ে দিবে খিল পাওয়ে।

জঙ্গি কারো সঙ্গী না
না,কারো অর্ধাঙ্গী না
মন্দ ঘায়ে অন্ধ করে
মাতৃভূমির আঙ্গিনা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।