তুমি আছো হৃদয়ে
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

বালিকা,
হাত বাড়িয়ে তোমার স্পর্শ না পেলেই বা কি?
তুমি তো হৃদয়ে প্রতিনিয়ত দৃশ্যমান।
লুকিয়ে যত দূরেই থাকোনা কেন?
হৃদয় পিঞ্জর থেকে পালাবে কোথায়?
তোমাকে হৃদয়ে নিয়ে যতই দুর্দশায় থাকিনা কেনো
সময় তো কেটে যায়।

বালিকা,
তুমি মিথ্যে ভাবতে পারো আমার চিন্তাভাবনাকে
তবে তোমাকে নিয়ে আমার ভাবনার সাগরে
প্রতিদিন আমিই হাবুডুবু খাই।

বালিকা,
দৃষ্টির সীমানায় না থাকলে কি হবে!
অনুভের সীমানা ছেড়ে কভু যেতে পারবেনা।
যেখানেই থাকো বালিকা শুধু জেনে নিও
প্রতিটি নিউরণের অনুভূতিতে তুমি রয়েছো
নিউরন গুলো সমস্বরে বলে -
তুমি আছো হৃদয়ে।

"তুমি আছো হৃদয়ে"
আলী আহম্মেদ
২৮/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nilakashermegh
২১-০৪-২০১৭ ১১:০৪ মিঃ

আহা