শীতলক্ষ্যার কাছে আকুতি
- আলী আহম্মেদ ২৮-০৩-২০২৪

শীতলক্ষ্যা,
তোমার বুকে হারিয়ে যেতে চাই,
শুনেছি গুম করতে তুমি নাকী খুব পারদর্শী
তবে আরেকবার একটি গুম করে দাও
শুধু আমাকে একা নও,
আমি যে মেঘবালিকার সাথে গুম হতে চাই।

শীতলক্ষ্যা,
খুব ইচ্ছে হয় কচুরিপানা হয়ে তোমার বুকে ভেসে বেড়াতে অচেনা পথে
তোমার বুকে গুম হয়েই মেঘবালিকার সাথে একটা গভীর ঘুম দিতে চাই।

শীতলক্ষ্যা,
ঢেউয়ে ঢেউয়ে ভেসে মেঘবালিকার সাথে তোমার বুকে নীরব প্রেমালাপ চলবে
মাঝে মাঝে বিদ্যুৎ চমকানোয় ভয়ানক বজ্রপাতে হবে গভীর আলিঙ্গন।
রাতের আঁধারে দু'জন দু'জনাতে মিশে যাবো চিরতরে
শত চেষ্টায় দুজনকে খুঁজে পাবেনা কেউ।

বলো শীতলক্ষ্যা -
পূরণ করবে কি আমার বাসনা?

শীতলক্ষ্যার কাছে আকুতি
আলী আহম্মেদ
৩০মার্চ ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।