অভিমান
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

মেঘে মেঘে অনেক স্বপ্ন দেখা হলো,
হলো অনেক ভুল পথে পাড়ি,
এবার দাও গো বিদায়
ঘুমোতে যাবো এই শহর ছেড়ে।

চেনা মানুষ গুলো বড্ড বেশি অচেনা
ধূলো জমে গেছে পথে,
আকাশটা বড্ড বেশি অভিমান করেছে
তাই সেজেছে মেঘে মেঘে।

ভেজা ফুলের পাপড়ি গুলো
ভেসে যায় কাদা মাটির সাথে,
সুখের বীণা ছেড়ে অভিমানী
বিরহের করুণ সুর ধরে।

অহংকারী নদী ধ্বংস করে কূল
দিকবিদিক অচেনা পথে ছুটে
চলতে চলতে পথ হারিয়ে
বহমান স্রোতধারা আপন কাউকে খুঁজে।

অভিমান
৩১ মার্চ ২০১৭
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।