বলতে পারেন
- স্বপন শর্মা ২৯-০৩-২০২৪

বলতে পারেন জ্ঞানী-বোদ্ধা জঙ্গি কারা হয়?
আমরা কারা! জঙ্গি নামে মিছে করছি ভয়।
কোথায় থেকে এসে-
ইচ্ছে মতন যখন তখন করছে হামলা দেশে।

এদের পিছে মদদ যোগায় যারা,
দেশ জনতার শত্রু হলেন তারা।
সেই হায়েনা এই হায়েনা সব জঙ্গি এক,
অবিশ্বাসী! একাত্তরের পুথি খুলে দেখ।
তোমার আমার জ্ঞাতি স্বজন আজকে এরা জঙ্গি,
বলতে পারেন কারা এদের সঙ্গি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।