প্রত্যাবৃত্ত
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

তুমি ফিরে এসেছো প্রিয়
তাই উৎফুল্লিত হৃদয়
আনন্দে মন গাইছে গান
পাখিরা ডাকছে,
দারুণ লাগছে নদীর কলতান
ভরা পূর্ণিমায় জ্যোৎস্না নেমেছে
সময় ফিরে পেয়েছে প্রাণ।

"প্রত্যাবৃত্ত "
৩১ মার্চ ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।