স্মৃতিপট
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

ফেলে আসা সময় গুলো
ফিরে ডাকে আমায়,
ইচ্ছে করে বারে বারে
সেথাই ছুটে যায়।
যেথায় কিছু ফুলের কলি
শোভা ছড়ায় ফুটে,
তাদের কথা মনে হলে
বুকটা কেঁপে উঠে!
জানিনা আমায় তাদের কখনো
পড়ে কিনা মনে,
আমি তাদের খুঁজে বেড়ায়
ব্যস্ত সময়ের প্রতিক্ষণে।
ভালো থাকুক সবাই
করি এই দোয়া,
জানিনা কবে হবে আবার
আমার ফিরে যাওয়া।

"স্মৃতিপট"
আলী আহম্মেদ
০২ এপ্রিল ২০১৭
উৎসর্গঃ ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ এর আমার প্রিয় ছাত্রছাত্রীদের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।