সেপ্টেম্বর
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

গতকাল মন খারাপ ছিলো
আজ শরীর খারাপ
কিছুক্ষণ আগে চা খেয়েছি, মিষ্টি বেশি তাই মেজাজ খারাপ
গত পরশু ব্যথা পেয়েছিলাম শরীরে, পায়ে ব্যথা
আর আগের দিন মাথা ব্যথা করেছিলো
এই কটা দিন তোমাকেও - না, শুধু এ কটা দিন নয় -ঠিক গত বছরের সেপ্টেম্বর থেকে তোমাকে মনে পড়ে প্রতিদিন
তারিখটা ডায়রীতে লেখা আছে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।