এখনো তোমায় মনে পড়ে
- আলী আহম্মেদ ১৯-০৪-২০২৪

এখনো এতো ব্যস্ত সময়
তবুও তোমার কথা
কিভাবে যে মনে পড়ে?
তোমায় নিয়ে কবিতার শব্দগুলো
কি করে উল্লাসে মাতে?

সকল ব্যস্ততার ভিড়ে
মনে হয় তুমি রয়ে গেছো
মনের শহরে।
যতই ফেরার সময় না থাকুক
তবুও মন ফিরে তোমার ঘরে।

এই ব্যস্ত সময়েও মুহূর্তে মুহূর্তে
তোমার কথা মনে ভেসে উঠে
এই ব্যস্ত সময়েই বুকের ভিতর
তোমার স্মৃতি গুলো কেঁপে উঠে।

শত ব্যস্ততার মাঝেও বুঝি তুমি আমার ছবি এঁকেছো
শত ব্যস্ততার মাঝেও তুমি বুঝি আমার পাশেই আছো
শত ব্যস্ততার মাঝেও তুমি বুঝি আমার হৃদয়ে হাসো
শত ব্যস্ততার মাঝেও বুঝি তুমি আমাকেই ভালোবাসো।

বলতে পারি না যদিও মুখে
এখনো আছো তুমি বুকে
মন চায় বার বার তোমার কাছে আসি
এখনো যে তোমায় ভালোবাসি।

"এখনো তোমায় মনে পড়ে"
আলী আহম্মেদ
০৫ এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nilakashermegh
২১-০৪-২০১৭ ১১:০৪ মিঃ

ভালোবাসি যে আজও