ভুল
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

মাঝে মাঝে খুব মন খারাপ হয়-
কিছু ভুলের কথা মনে পড়ে
কিছু স্মৃতি মনে পড়ে

কিছু মানুষকে দূরে ঠেলে দিয়ে
কিছু হারনোর কথা মনে পড়ে
কিছু মানুষকে কাছে না পেয়ে!
কিছু অপূর্ণতার কথা মনে করে!

কিছু ভুল কখনো করতে নেই
কিছু ভুলের কখনো ক্ষমা নেই।

৫ এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

roppy
০৬-০৪-২০১৭ ১৩:৫৮ মিঃ

অনবদ্য লিখন,কবিকে শুভেচ্ছা।