বেলী ফুল
- আলী আহম্মেদ ১৮-০৪-২০২৪

প্রিয় বেলীফুল,
খুব ইচ্ছে ছিলো তোমায় নিয় একটা কবিতা লিখবো,
কিন্তু শব্দরা তোমার মত ফুটতে চাচ্ছেনা।
শব্দগুলো আজকাল বড্ড বেশী বেয়ারা হয়ে গেছে,
শব্দগুলো তোমার সাথে নাকি আমার সাথে বেইমানি করছে।
কিছুই বুঝে উঠে পারছিনা?
আমায় ক্ষমা করো বেলী ফুল,
বিশ্বাস করো আমি তোমার শুভাকাঙ্ক্ষী
তোমার সৌন্দর্যে আমি মাতোয়ারা।
বেলীফুল,
তবুও বলছি-
আমার ভালোবাসা নিও,
আর মাঝে মাঝে তোমার সৌরভ আমায় দিও।
তোমার ছোঁয়া দিও, তোমার ভালোলাগা দিও।
শব্দগুলোকেও তুমি তোমার সৌরভে মাতাল করে দিও,
একদিন শব্দগুলো,ছন্দগুলোও আমার মতই তোমার প্রেমের পড়বে,
হয়তো সৃষ্টি হবে অমর কোন কবিতা।

বেলী ফুল
আলী আহম্মেদ
৭এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।