স্পর্শক
- খায়রুজ্জামান সাদেক ২৮-০৩-২০২৪

মুহূর্তের ফলাফলে সামঞ্জস্য থাকে না। চোখের রিরংসা আর অরি থেকে এলো টেলিগ্রাম। মৌলিক ছুটে যাওয়ার আগে জ্যা ও জ্যামিতি; সময় নির্ধারণ করে চিহ্ন। কিছু অতিরিক্ত যোনি ফাটা শব্দ ককিয়ে ওঠে। পূর্ণ অবয়বে উত্তেজনায় মিছরি ফাটছে। শরীরে জমে ছেদকের বিস্ময়কর প্রতিভা। অদেখা আনন্দ ধরে রাখে স্তিমিত রাক্ষস। হাড়গোড় মেঘবিন্দুর দুর্ধর্ষ সমবায়। বোবা পায়ে হেঁটে যাওয়া স্বর্ণকেশীর জামার ভেতর অভ্যন্তরীণ ত্বরণে পড়ে একফালি মেঘের চিরকুট। নগ্ন হয়েছে যে শরীর তার উপর নগ্ন হয়ে পড়ছে পশুসত্ত্বা। আশ্চর্য অলঙ্কারে চাঁদ গলে যাচ্ছে সাময়িক। নরম হয়ে আসা লালে এসে থেমে যায় স্পর্শক...
০৮/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।