ফাল্গুনী
- জুনায়েদ বি. রাহমান ১৯-০৪-২০২৪

ফাল্গুনী,
তোমার শাড়ির আঁচলে, ভ্রাম্যমাণ!
ঐসব মেঘমল্লাদের গতরে ল্যাপ্টে আছে
অগণিত জাগ্রতপ্রাণের
ব্যর্থ কালাতিপাতের বিবর্ণ গল্প।
জানো, আগামীকাল ভূপৃষ্ঠের যে জলগুলো মেঘ হবে
ওগুলোতে মিশে থাকবে
আমার অন্তহীন অপেক্ষার সন্তাপ কিম্বা
রঙহীন মলিন প্রেমার্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।