প্রশ্ন(?)
- জুনায়েদ বি. রাহমান ১৯-০৪-২০২৪

প্রশ্ন(?)
--------------
সম্প্রতি
প্রঁপচের প্রচ্ছদপটে তুমি যে কল্পচিত্র এঁকেছ,
ওটা তোমার প্রাক্তন প্রেমিকের গড়ন।
কি?!
"প্রাক্তন" শব্দ'টির এহেন প্রয়োগে ঘাবড়ে গ্যালে?!
হা হা হা...
জানো,মাঝেমধ্যে তোমাকে ঘাবড়ে দিতে
অদ্ভুত একপ্রকার পৈশাচিক সুখ মিলে!
লেখাটি হবে-
সম্প্রতি প্রঁপচের প্রচ্ছদপটে তুমি যে কল্পচিত্র এঁকেছ,
ওটা তোমার সনাতন প্রেমিকের গড়ন।
আচ্ছা বলতো-
এখানে "সনাতন" শব্দটি কোন অর্থে ব্যবহৃত হয়েছে?!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।