একটি স্মৃতি কিম্বা উপটৌকন
- জুনায়েদ বি. রাহমান ২৫-০৪-২০২৪

একটি স্মৃতি কিম্বা উপটৌকন
-----------------
দ্বৈত উদ্দেশ্য সিদ্ধ করে, রথ থেকে বাড়ি ফেরার পথে
দরিদ্র গৃহস্থ কালিমদ্দির লাভেমূলে লুঠন হলো
আমার খুয়া গ্যালো স্বস্তি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।