মন
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৯-০৩-২০২৪

মনের জানালা খুলেছি আজ-
পেয়েছি সাজানো বাসর;
শত আনন্দের হাতছানিতে-
দেখেছি প্রণয় আসর।
ভালোবাসার মনের মাঝে-
বেঁচে থাকা অবশেষে;
মনের জানালা ধরে আমি-
পাড়ি দেব ভালোবেসে।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।