খুশি
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

আজ আষাঢ়ের প্রথম দিবস-
এ সকাল বড়োই খুশি;
গেছে জ্যৈষ্ঠের সেই দাবদাহ-
আমি বর্ষাকে ভালোবাসি।
তপ্ত বোশেখ হয়েছে গত-
গেছে রৌদ্র দুপুরবেলা;
আজ যে আষাঢ় ডাকে-
আনন্দে ভাসাব ভেলা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।