বর্ষা
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

আকাশ পথে নীল বরিষা-
পাখির চোখেতে হাসি;
একটু বোসো দাওয়াতে আমার-
ক্ষণিক ঘুরিয়া আসি।
তোমার আঙিনায় বর্ষা এলে-
একটু ভিজিও সোনা;
আজি বর্ষায় এই প্রত্যাশা-
শুনোনা কাহারও মানা।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।