মশা
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২০-০৪-২০২৪

মশার জ্বালা বাড়িছে হেথা-
বাঁচাটা বড়োই দায়!
প্রতিদিন বেড়ে যাচ্ছে মশা-
সকাল থেকে সন্ধ্যায়।
মশার কামড়ে রোগ কত-
মানুষের কষ্ট বুঝি;
মশার লাগি সবে ভুগছে-
মশাহীন দিন খুঁজি।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।