কান্না
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৯-০৩-২০২৪

ওহে মোর প্রাণ-বধূ সাথি-
কেন করো এত ছল;
তোমার আঁখির 'পরে আমি-
কেন দেখি আঁখিজল।
কত নিশিথে হয়েছি হারা
তোমার চাহুনি শূন্য
অবিরত ওই কান্না ধারা-
বলোতো কীসের জন্য?
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।