একদিন তুমি-আমি
- আলী আহম্মেদ ১৯-০৪-২০২৪

একদিন তুমি- আমি,
আমরা ঘন কুয়াশার ভোরে
শিশির মারিয়ে হেঁটে যাবো তেপান্তরে।
একদিন তুমি- আমি
আমরা সকালের সোনালী আলোয়
প্রেমের কবিতা লিখবো।

একদিন তুমি-আমি,
আমরা রোদ্র উজ্জ্বল দুপুরে
ঝাপটে বেড়াবো পুকুরে
দেখবো হাসের জলকেলি।
একদিন তুমি -আমি,
আমরা হলুদ বিকেল বেলায়
হাতে হাত রেখে গাইবো প্রেমের গান।

একদিন তুমি -আমি,
আমরা হেঁটে বেড়াবো বিস্তর পথ
রক্তিম গোধূলি বেলায়।
একদিন তুমি- আমি,
আঁধার রাত্রিতে জোনাকিপোকা দেখবো
প্রাণ ভরে উচ্ছ্বাসে মাতবো মৃদু আলোয়।

একদিন তুমি- আমি,
আমরা ভরা পূর্ণিমার রাতে
নির্জন কোন ছারা বাড়িতে
কাঁধে কাঁধ রেখে জ্যোৎস্না দেখবো।
একদিন তুমি-আমি,
আমরা করবো প্রেম বিনিময়
সাক্ষী থাকবে আকাশ বাতাস
আর রূপময় পৃথিবী।

একদিন তুমি- আমি
আলী আহম্মেদ
১৭ই এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nilakashermegh
২১-০৪-২০১৭ ১১:০০ মিঃ

দারুণ