কষ্ট
- আলী আহম্মেদ ১৯-০৪-২০২৪

আজ থেকে চার হাজার পনের দিন আগে,

বিনিময় হয়েছিলো তোমার আমার প্রেম,
বিনিময় হয়েছিলো কিছু ভালোলাগা আর কিছু ভালোবাসা।
অতঃপর,
দুই হাজার একশত নব্বই দিন পর,
তুমি উল্টো পথে হাঁটতে শুরু করলে,আমি স্তব্ধ হয়ে পড়ে রইলাম,
আর বিদায় ঘন্টা বেজে যাওয়ার পর আমি নিশ্চিহ্ন হতে লাগলাম।
এখন শুনেছি,
তুমিও নাকি খুব বেশি ভালো নেই,
আমার খুব কষ্ট হয়, তোমাকে হারিয়েও কষ্ট,তোমার স্মৃতিগুলোও কষ্ট,তুমি সুখে না থাকলেও কষ্ট।
এতো কষ্টের ভার নিয়েও,
আমি স্বাচ্ছন্দ্যে অভিনয় করে যাই,হেসে খেলে ভালো থাকার অভিনয় করে যাই।
হয়তো আজ থেকে কয়েক হাজার দিন পর তুমি-আমি,
উভয়েই বিলুপ্ত হয়ে যাবো,
আফসোস, তোমার আমার স্মৃতি গুলো বিরহের গল্প হয়ে রয়ে যাবে অনন্তকাল।

"কষ্ট"
২১ এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
২৬-০৫-২০১৭ ২৩:১৬ মিঃ

কী..........................???