আনমনে
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২০-০৪-২০২৪

আজ তুমার পানে নয়ন ভরে,
রয়বো শুধু চেযে়,
তুমি আমার প্রথম দেখা,
শেষ বিকালের মেযে় ।।

মেঘের দেশে কি তুমি,
এখনো হারাও আনমনে,
কবিতা কি লিখ...
এখনো আমাই ভেবে।।

বৃষ্টি যখন,
পরে তুমার শরীরে,
আমার ছোযা় ,
কি পাও বৃষ্টির সাথে আনমনে ।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।