যাযাবর কবি
- এস এম খায়রুল বাসার ১৯-০৪-২০২৪

শয়নে-স্বপনে আমি তোমায় ভাবি,
তুমি আমায় ভাবলে না বন্ধু!
যেদিকে তাকায় আমি শুধু তোমাকে দেখি,
আমার পানে তুমি চাইলে না বন্ধু!
আমি শুধু তোমায় ভালবাসি,
তুমি আমায় ভালবাসলে না !
আমি কান্দি তোমার জন্যে,
তুমি হাসো আমায় দেখে,
ছন্দ ছাড়া কবিতা লিখি
আমি এক যাযাবর কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।