চার কণ্যা
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

চারকণ্যা,
মিষ্টি তাদের মুখের হাসি
দুষ্টুমি তে সেরা,
কথা গুলো এতোই মধুর
যেনো সত্যেন্দ্রনাথের ছড়া।
দক্ষিণা হাওয়ায় ভীষণ খুশি
মহাআনন্দে বৃষ্টিতে ভিজে,
সাদা পোশাক গায়ে তাদের
ঠোট লাল লিপিস্টিকে সেজে।
হাসপাতালে নার্সের কাজ
করে প্রতিদিন,
ডাক্তারের নাম তাদের
এ.কে.এম মহসিন।
কাজ কর্মের ফাঁকে তারা
ভীষণ আড্ডাতে মাতে
তাদের হাসিমাখা মুখ দেখে
চোখ জুড়ায় এই সন্ধ্যারাতে।

"চার কণ্যা"
আলী আহম্মেদ
২২ এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।