সাধ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৯-০৩-২০২৪

ভালোবাসার ডাক এসেছে-
জেগে ওঠে নব প্রাণ;
আমার সকল ভালোবাসা-
তোমাতেই সমর্পণ।
আমার মনের শত হাসি-
লইয়ো গো যত পারো;
আমার প্রেম গ্রহণ করে-
আমারে যে ঋণী কোরো।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।