বার্তা
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ১৭-০৪-২০২৪

ফোন ধরোনি, রিং হয়ে যায়-
কেটে যায় কয় ঘন্টা;
অসহায় যে, ব্যস্ত ব্যাকুল-
এ পরিনত মনটা।
কীভাবে বুঝি, কেমনে বলি
বার্তা কেমনে পাঠাই
তোমার কণ্ঠ শুনিতে ইচ্ছা-
তোমাকেই শুধু চাই।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।