তুমি
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৬-০৪-২০২৪

অনেক কথা মনেতে আসে-
শুধু তোমার অভাবে;
হয়ত কোথাও গেছ তুমি-
এখনি ফিরে আসবে।
মনের আনন্দ ঘুচে যায়-
যদি না তোমায় হেরি;
একবার শুধু কাছে এসো
থাকতে যে নাহি পারি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।