যিশু
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ১৯-০৪-২০২৪

আজ কে যিশুর জন্মদিন-
মন-মাঝে খুশি ভরা;
প্রার্থনা করি সেই নামেতে-
ধরণি যে মনোহরা।
ঘরে ঘরে আজ বড়োদিন-
প্রীতি যে পাহাড় ছোঁয়া;
সব ক্ষণেতে, সব মনেতে-
আজকে যিশুর দোয়া।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।